Friday, May 22, 2009

বন্ধু হে আমার রয়েছ দাঁড়ায়ে

- হ্যালো বার্থডে বয়!
- হে!হে! আপনি এসএমএস করেছিলেন, তাই না?
- আমি জানি তুমি চিনতে পারোনি :)
- আমি তো তখন পাঁড় মাতাল! চেনার কথা কি? :(
- ঠিক আছে, পরে তো চিনলে
- হু
- আমেরিকা থেকে দুটো এসএমএস এসেছিলো, একই এরিয়া কোডের, প্রথমটা ভাইয়ার, আরেকটা কে হতে পারে ভাবছিলাম..
- আরেকটা "গল্পদাদু" ;)
- হু, আর কেই বা হতে পারে :)

- আপনি কনইয়াক খান?
- খুব ভক্ত নই
- আমিও না, একজন উপহার দিলো কিনা..
- আমার পছন্দের জিনিস ভদকা
- কি যে করি এই বস্তু দিয়ে!
- না খেতে পারলে মাথায় দাও
- মাথায় দেব? বলছেন??
- :)
- ওই বাড়িতে তোমার পুরনো কিছু লেখা পড়লাম আজ। সেরকম লেখা আর নেই কেন? ব্যস্ততার অজুহাত ছাড়া অন্যকিছু শুনি, যদি থাকে
- হুমম, আমাকেও শিমূলের রোগে পেয়েছে
- :) এই রোগের ওষুধ হলো মাইর :)
- আপনাকে আমি ভীষণ ভয় পাই, মাইর দিলে পালাবো!!
- মাইর তো আমি দেবো না, পরামর্শ করবো মাশীদের সঙ্গে :)
- চিন্তার বিষয়
- সে নিজেও এক ফাঁকিবাজ, যাই কই :)
- এখন লিখতে উৎসাহ পাই না, আগ্রহ মরে গেছে
- প্রিয় গান, নতুন পড়া বই এসব দিয়ে নেশাটা ফেরানো যায় না? শুরুটা এসব দিয়েই হোক না। সময় করে বসলে তোমার হাতে ভালো গল্প লেখা সম্ভব বলে আমার ধারণা। তোমার লেখার স্টাইলটা চমৎকার
- আমাকে দিয়ে হবে না আমার ফিকশন আসে না, একদমই আসে না
- ওটা সময়ের ব্যাপার, বেশি লম্বা লেখার ধৈর্য তোমার আছে বলে আমার মনে হয় না। পরে হতে পারে
- হু
- আপনেরা কিভাবে লিখেন সেইটাই ধরতে পারিনা
- তোমার পক্ষে দীর্ঘ লেখার সমস্যা আছে। তোমার মাথায় অনেক ধরনের পোকা কিলবিল করে :)
- ভাগ্যিস আপনি আমার বস না!
- কেন?
- এরকম বস থাকলে চাপাটাপা মারা সমস্যা হয়ে যায়
- :)
- তোমার ওখানে অনেক রাত, এখন ক্ষ্যান্ত দিই
- বুঝেছি, ভাগাতে চাইছেন? ;) টাটা!
১০ই এপ্রিল, ২০০৮
.......................................

শুভ জন্মদিন জুবায়ের ভাই

একদিন আমরা দুইজন আবার গল্প করতে বসবো..

.......................................

No comments:

Post a Comment

To comment in Bangla, please use Avro Keyboard Interface. Click here for Bangla Installation Guide.

বাংলায় লিখতে অভ্র কিবোর্ড ব্যবহার করুন. বাংলা ইন্সটলেশন গাইড পাবেন এখানে