Saturday, June 6, 2009

আমাদের PSPJ

আজকে ছিল এজিএম বা বার্ষিক সাধারন সভা। নতুন কমিটি নির্বাচিত হয় এইদিনে। আমি গেছি দেড় ঘন্টা পরে, নির্বাচন/কমিটি এসব নিয়ে আমার চাঞ্চল্য নাই, কাজের মানুষ কাজ করে, তার জন্য কমিটি লাগে না। তে-তারে সেশনের পরে হ্যাপি জানালো আমার এইচডিআর ছবি নিয়ে মহাগ্যাঞ্জাম চালাচ্ছে অ্যালবার্ট, এরা তাই পারলে পোস্টপ্রসেসিং পর্যন্ত বেআইনী ঘোষানা করে। বহুসময় নিয়ে বোঝালাম, কি বুঝল কে জানে। হ্যাপী অং এর ছবি দেখলে তার বোধবুদ্ধি নিয়ে বিশেষ কিছু আশা করা যায় না। সে এক পর্যায়ে অফার দিল একটা "টক" দিতে। আমার তো সমস্যা নাই, দেখা যাক এদের ইন্টারনাল পলিটিক্স কি বলে। সাফ বলে দিয়েছি, আমি, ক্লাবে যাই আউটিং-এ যাবার লোভে, পিএসপিজের কম্পিটিশন নিয়ে আমার চারআনার মাথাব্যথা নাই। এন্ড অফ দ্য ডে, ফোটোগ্রাফি ইজ ফর ফান..

কালকে পিলারের চিঠি পেয়েছি, যাচ্ছি মনে হয়। বেতন কতো সেটা এখনো অজানা। হোয়াট আ লাইফ.. :(

The curious case of Ripi & Shiva
কম্পিটিশনের জন্য জমা দেওয়া ছবি দেখানো হয় প্রজেক্টরে, একটা করে ছবি আসে, আর শীভা (বামে) তার সিরিয়াল উচ্চারন করে জোরে জোরে। আজকে ভিস্তায় একটা ঝামেলা হওয়াতে রিপি (ডানে) সাহায্য করতে এসেছে শীভাকে, মাঝপথে আমি ছবি তুলে নিলাম


Pigeon Boxes
এই ছবিটা তোলা কেএল ইন্টারন্যাশনাল হোটেল (এখানেই মিটিং হয় আমাদের) এর পাশের চিপাগলিতে, হোটেলটা একটা বেকায়দার জায়গায়, গেলেই কেমন আজিমপুর আজিমপুর মনে হতে থাকে..

1 comment:

To comment in Bangla, please use Avro Keyboard Interface. Click here for Bangla Installation Guide.

বাংলায় লিখতে অভ্র কিবোর্ড ব্যবহার করুন. বাংলা ইন্সটলেশন গাইড পাবেন এখানে